দীঘলিয়ায় নৌকা মার্কা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

সর্বশেষ আপডেটঃ
ছবি : হামলায় আহত ব্যক্তি।

ঊষার আলো প্রতিবেদক : খুলনার দীঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নে নৌকা মার্কার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এসময় মারপিট ও ককটেল বিস্ফোরনে ৫ জন গরুতর আহত হয়েছে। সোমবার(২০ সেপ্টেম্বর) ভোটগ্রহণ চলাকালে বারাকপুর ইউনিয়নে এ সংঘর্ষ  হয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সূত্র জানায়, দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এঘটনায় প্রার্থী সমর্থকদের মধ্যে অনেকেই আহত হয়েছে। গুরুতর আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এয়ে এলাকায় আতঙ্ক ও উত্তেজনার সৃষ্টি হয়েছে। পরে ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল উদ্ধার করে পুলিশ।

ছবি : ককটেল

 

হামলায় আহতরা হচ্ছে, দিঘলিয়া উপজেলার আহাদ শেখ (২৫), কামাল মল্লিক (৩০), ইমরান শেখ (২৫), আলমগীর (৩৮) এবং সাগর (১৫)।

জানা গেছে, সোমবার দুপুরে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আনসার শেখ ভোট দেওয়ার উদ্দেশ্যে কেন্দ্রে গেলে নৌকার চেয়ারম্যান প্রার্থী গাজী জাকিরের সমর্থকরা তাদের উপর হামলা চালায়। একপর্যায়ে গুলি ও বোমা নিক্ষেপ করা হয়। এতে ৫ জন আহত হয়। এসময় গুলিতে ইমরান এবং কামাল মল্লিকের চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে।

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার জানান, ঘটনাস্থল থেকে ৭টি বোমা উদ্ধার করা হয়েছে। এলাকায় পুলিশের টহল জোড়দার করা হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

ছবি : ককটেল উদ্ধার

 

(ঊষার আলো-আরএম)