দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিয়েছে বিরাট

সর্বশেষ আপডেটঃ
30
0

ঊষার আলো স্পোর্টস ডেস্ক : ভারতে বেড়ে চলছে করোনা সংক্রমণ। দিন দিন লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল। এই মৃত্যুর মিছিল রুখতে প্রয়োজন সচেতনতা। সেই সচেতনতা বাড়াতে এবার এগিয়ে এসেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। দেশবাসীকে সাবধান হওয়ার বার্তা দিয়েছেন তিনি। এই সময়ে সবার উচিত করোনাবিধি মেনে চলা। সেই সঙ্গে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করা উচিত।
দিল্লি পুলিশের তরফে পোস্ট করা এক ভিডিও বার্তায় বিরাট বলেন, বন্ধুরা আপনারা জানেন দেশে করোনা সংক্রমণ দ্রুত হারে বেড়ে চলছে। যত দিন যাচ্ছে তত চ্যালেঞ্জিং হয়ে উঠছে পরিস্থিতি। তাই আপনাদের সকলকে আমি আবারও অনুরোধ করছি, সমস্ত করোনা প্রোটোকল মেনে চলুন।
টিম ইন্ডিয়ার অধিনায়কের অনুরোধ, যখনই কোনও প্রয়োজনীয় জিনিস কিনতে বা জরুরি কাজে বাইরে যাবে, দয়া করে শারীরিক দূরত্ব বজায় রাখবেন এবং মাস্ক পরবেন। স্যানিটাইজার ব্যবহার করুন। এই সময়ে সমস্ত প্রোটোকল মেনে চলাটা ভীষণ জরুরি। আমাদের আবার এই মহামারির বিরুদ্ধে লড়তে হবে এবং সে জন্য পুলিশ কর্মীদের সাহায্য করাটা জরুরি।
এই মুহূর্তে বিরাট কোহলি খেলছে আইপিএলে। সমস্ত প্রোটোকল মেনে বায়ো-বাবল তৈরি করে আয়োজন করা হচ্ছে এই টুর্নামেন্ট। কিন্তু, তাতেও করোনার ছোঁয়া এড়াতে পারেনি আইপিএল। টুর্নামেন্ট শুরুর আগে বেশকিছু সাপোর্ট স্টাফ এই মারণ ভাইরাসের কবলে পড়েছে। যার জেরে আইপিএল বাতিলেরও দাবি উঠছে।
যদিও বিসিসিআই এই টুর্নামেন্ট বাতিলের পথে হাঁটেনি। বরং করোনাকে পরাস্ত করে আরও সফলভাবে আইপিএল আয়োজনের দাবিতে অনড় থেকেছে ভারতীয় বোর্ড। চলছে টুর্নামেন্ট। টিম ইন্ডিয়ার অধিনায়ক, সেই বায়ো বাবলের মধ্যে থেকেই ভারতবাসীকে সাবধান হওয়ার বার্তা দিচ্ছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ