UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দেশি-বিদেশি ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে: ওবায়দুল কাদের

usharalodesk
জুন ২৪, ২০২৪ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা শেখ হাসিনার উন্নয়ন দেখতে পায় না। এই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বঙ্গবন্ধুকন্যার হাতকে শক্তিশালী করতে হবে। রোববার বিকালে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমাদের সর্বশ্রেষ্ঠ অর্জন বাংলাদেশের স্বাধীনতা। এই অর্জনের জনক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এ দেশে দুটি লিগ্যাসির জন্ম হয়েছে। একটি লিগ্যাসি স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু। আরেকটি লিগ্যাসি আমাদের অর্থনৈতিক মুক্তির কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা, মেঘনা ও যমুনার তীরে যতদিন বাংলাদেশ থাকবে, যতদিন বাংলায় সূর্য উদয় হবে, যতদিন সমুদ্রে গর্জন থাকবে-ততদিন এ বাংলায় বঙ্গবন্ধুর মৃত্যু নেই, শেখ হাসিনাও অমর হয়ে থাকবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা ম্যাজিশিয়ান অব পলিটিকস (রাজনীতির জাদুকর)। আজ শেখ হাসিনার অর্জন মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল। শেখ হাসিনার বড় অর্জন নিজের টাকায় পদ্মা সেতু। বিশ্বব্যাংক যখন বাংলাদেশ চোরের অপবাদ দিয়ে চলে গিয়েছিল, সেদিন বঙ্গবন্ধুকন্যা সংসদে দাঁড়িয়ে বলেছিলেন, আমি নিজের টাকায় পদ্মা সেতু করব। তিনি প্রমাণ করেছেন আমরাও পারি।

ঊষার আলো-এসএ