UsharAlo logo
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের অভিযোগ, ছাত্রদল নেতা শিশিরকে দল থেকে অব্যাহতি

usharalodesk
অক্টোবর ১৪, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :  গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশিরকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শিশির কাপাসিয়ার তরগাঁও ইউনিয়নের সাফাইশ্রী গ্রামের আব্দুর রশিদ মাস্টারের ছেলে।

চিঠিতে বলা হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গাজীপুর জেলা শাখার সভাপতি ইমরান হোসেন শিশিরকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

এর আগে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে গাজীপুর জেলা ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন শিশিরের বিরুদ্ধে।

ভুক্তভোগী তরুণী জানান, ইমরান হোসেন শিশিরের সঙ্গে তার ছয় বছর আগে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এর সূত্র ধরে তাকে বিয়ের প্রতিশ্রুতিতে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে শারীরিক সম্পর্ক করেন। এ সময় ছাত্রদলের পদ হারানোর কথা বলে পরে বিয়ের প্রতিশ্রুতি দেন। এছাড়া আওয়ামী লীগ সরকারের আমলে বিরোধী রাজনীতির সাথে জড়িত থাকায় শিশিরের আর্থিক অবস্থা বিবেচনা করে তার প্রবাসী বাবা ও ভাইয়ের থেকে নিয়ে তাকে ১২-১৫ লাখ টাকা দিয়েছেন। তবে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর শিশির তার সঙ্গে কোনো যোগাযোগ করছে না। বিষয়টি কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলামকে জানালে তিনি শিশিরকে বিষয়টির সমাধানের নির্দেশ দিয়েছেন। তবে তাতেও পাত্তা না দিয়ে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে অভিযুক্ত ইমরান হোসেন শিশির বলেন, এসব অভিযোগ মোটেও সত্য নয়, ওই মেয়ে কেন এসব কথা বলছে তা আমি বলতে পারব না।

ঊষার আলো-এসএ