নগরীর আড়ংঘাটা ৫নং ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ সম্পন্ন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক :  নগরীর আড়ংঘাটা ৫নং ওয়ার্ড ইউনিয়ন পরিষদের নয়টি কেন্দ্রে অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ চলে। বৈরী আবহাওয়া সত্বেও সকাল ৮টা থেকে লাইনে দাঁড়িয়ে সারিবদ্ধ ভাবে ভোট প্রদান করছে ভোটাররা। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী করছে তিনজন প্রার্থী। তারা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ মফিজুর রহমান জিবলু মোড়ল, স্বতন্ত্র প্রার্থী এস এম ফরিদ ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শেখ রাসেল। এছাড়া বিভিন্ন ওয়ার্ডের মহিলা সদস্যসহ পুরুষ সদস্যরা নির্বাচনে অংশগ্রহণ করেছে।

জানা গেছে, ১নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১০৫৭ জনের মধ্যে মহিলা ভোটার ৫৩৭ ও পুরুষভোটার ৫২০জন। ২নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৭৬৫ জন। এরমধ্যে মহিলা ভোটার ৪০৬ ও পুরুষভোটার ৩৫৯ জন। ৩ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১২৯২জন। এরমধ্যে মহিলা ভোটার সংখ্যা ৬৩৪ জন ও পুরুষ ৬৫৮ জন, ৪ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১১৭৩ জনের মধ্যে পুরুষ ভোটার ৫৭০ ও মহিলা ৬০৩জন। ৫ নং ওয়ার্ড এর মোট ভোটার সংখ্যা ১ হাজার ১১৫ জনের মধ্যে পুরুষ ৫৩৫ ও মহিলা ৫৮০ জন।

৬ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১১৩৯ জন। এরমধ্যে পুরুষভোটার ৫৪১ ও মহিলা ৫৯৮জন। ৭ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৯৪৪জন। এরমধ্যে পুরুষভোটার ৪৪৬ ও মহিলা ৪৯৮জন। ৮নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ৯৪২। এরমধ্যে পুরুষ ভোটার ৫৪২ ও মহিলা ৪৯০, ৯ নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১৩১৯জন। এরমধ্যে পুরুষ ভোটার ৬৪৩ ও মহিলা ৭০৭ জন। কেন্দ্রগুলোতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সেই সাথে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারি ছিল চোখে পড়ার মতো।

(ঊষার আলো-আরএম)