নৌ-দুর্ঘটনায় তেরখাদার একই পরিবারের চার জনের মৃত্যুতে আওয়ামী লীগ নেতৃবৃন্দের শোক

সর্বশেষ আপডেটঃ
17
0

ঊষার আলো রিপোর্ট : বাংলাবাজার কাঠালবাড়ীতে সংঘটিত নৌ-দুর্ঘটনায় তেরখাদা উপজেলার বারুখালী গ্রামের মনির মিয়াসহ তার পরিবারের চার সদস্যেও মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী খুলনা জেলা শাখার নেতৃবৃন্দ।
বিবৃতি দাতা নেতৃবৃন্দ হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।
এই মর্মান্তিক মৃত্যুর সংবাদ শুনে তেরখাদার বারুখালীস্থ মরহুমদ্বয়ের বাসভবনে ছুটে যান খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগনেতা ও তেরখাদা উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য শিউলি সরোয়ার, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এফ এম অহিদুজ্জামান, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগ নেতা বিধান চন্দ্র রায়, আওয়ামী লীগনেতা শেখ জাহাঙ্গীর আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগনেতা খান ফরহাদুজ্জামান সুমন, ছাত্রনেতা শেখ হুসাইন আহমেদ প্রমুখ।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ