UsharAlo logo
বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় যৌন নীপিড়ন ও জুয়া খেলার অভিযোগে আটক ৩

usharalodesk
এপ্রিল ৬, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় গৃহবধূকে শ্লীলতাহানী ও যৌন নীপিড়ণ করার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবক পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে নুরুজ্জামান গুড্ডু (২৭)।
ওসি এজাজ শফী জানান, পৌরসভার ৫নং ওয়ার্ড সরল গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী সোমবার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে বসতঘর থেকে বাথরুমে যাচ্ছিল। এ সময় বিদ্যুৎ না থাকায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা যুবক নূরুজ্জামান ওই গৃহবধুকে যৌন নীপিড়ণ করার চেষ্টা করে। পরে তার আর্ত্মচিৎকারে স্বামীসহ অন্যান্য লোকজন ছুটে এসে ওই যুবককে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।
অপরদিকে শনিবার (৩ এপ্রিল) দুপুর ২টার দিকে কয়েকজন ব্যক্তি গদাইপুর পূর্বপাড়া কালভার্টের পূর্বপাশে সাজ্জাত শেখের মোবাইল ফ্লাক্সিলোডের দোকানে জুয়া খেলছিল। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গদাইপুর গ্রামের আল-আজিম উদ্দীন সরদারের ছেলে নূর ইসলাম সরদার (২৮) ও রশিদ সরদারের ছেলে মুছা সরদার (১৯) কে আটক করে। এ সময় অন্যান্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়। ওসি এজাজ শফী জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। যার নং- ০৩, তাং-০৩/০৪/২১ ইং।

(ঊষার আলো-এমএনএস)