UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিরোজপুরের কাউখালীতে প্রাক্তন ছাত্রলীগের উদ্যোগে খাবার স্যালাইন বিতরণ

usharalodesk
মে ৪, ২০২১ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী ৭৫ থেকে ৯৬ ছাত্রলীগ গ্রুপ মঙ্গলবার (৪ মে) উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখার হাতে তুলে দেন। এ সময় ৪ হাজার খাবার স্যালাইন হস্তান্তর করা হয়েছে। তখন সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা মুক্ত, দারিদ্রমুক্ত দেশ গঠনের নীতিকে সামনে রেখে সত্যিকার সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি উন্নত সমৃদ্ধ দেশ বিনির্মাণের এবং রূপকল্প-৪১ এর সফল বাস্তবায়নের লক্ষে আমরা বঙ্গবন্ধুর সৈনিক হিসাবে কাজ করে যাবো এটা আমাদের এই গ্রুপের দেশের প্রতি দায়বদ্ধতা।
আমাদের এলাকার যে কোন আপদ বিপদে রোগবালাই এবং মহামারিতে আমারা আমাদের সামান্য শক্তি আর সামর্থ নিয়ে দাড়াতে চাই দুস্থ মানুষের পাশে।
আমাদের এই গ্রুপের সকল সদস্যের সহযোগিতায় আমাদের এলাকার ছড়িয়ে পড়া ডায়রিয়ায় আক্রান্ত রোগীদের জন্য কিছু খাবার স্যালাইন উপজেলা প্রশাসন কাছে হস্তান্তর করেছি।
অনতি বিলম্বে ঈদে দুস্থ মানুষের পাশে দাঁড়াব, দাঁড়াব মাহামারির প্রবল তান্ডবের বিরুদ্ধে।
তারা আরও বলেন, আমরা ৭৫ থেকে ৯৬ ছাত্রলীগ, কাউখালী, গ্রুপ : ৯৬ পরবর্তী ছাত্রলীগ, কাউখালী,
এই গ্রুপের সকল সদস্যকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।আমরা সবাই মিলে আমাদের সামন্য সামর্থ দিয়ে বিপন্ন মানুষের পাশে দাড়াতে পারলে সেটাই হবে আমাদের জীবনের সার্থকতা এবং দেশের প্রতি ভালোবাসা।
আশা করি মহান সৃষ্টিকর্তার আশির্বাদে আমরা অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে পারব।

(ঊষার আলো-এমএনএস)