UsharAlo logo
বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

প্রত্যেক মানুষকে তার নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানতে হবে -ভূমিমন্ত্রী

ঊষার আলো ডেস্ক
জানুয়ারি ২৫, ২০২৪ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, প্রত্যেক মানুষকে তার নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানতে হবে। দায়িত্বের গুরুত্ব অনুভব করতে হবে। চাকুরিজীবীরা হলো সাধারণ মানুষের সেবক। কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতা, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। কোন অনিয়ম সহ্য করা হবে না। সাধারণ মানুষ কোন দপ্তরে আসলে তাদের সাথে ভালো আচরণ করতে হবে। আমরা যে যেখানেই কাজ করি, যদি মূল্যবোধ ও জাতীয়তাবাদ অনুপ্রেরণা না হয়, তা হলে কাজ করে খুব বেশি উন্নতি করা সম্ভব নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

তিনি আজ (বৃহস্পতিবার) বিকালে খুলনা ডুমুরিয়া শহিদ জোবায়েদ আলী অডিটোরিয়ামে উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ। অনুষ্ঠানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা, সহকারী ভূমি কর্মকর্তা এসএম আশিস মোমতাজ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাধন মল্লিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত সাহা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ জোয়ার্দ্দার, শোভনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুরজিত কুমার বৈদ্য, সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কাজি আব্দুল্লাহ, বান্দা কলেজের অধ্যক্ষ সৌমেন মন্ডল, রুদাঘরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী তৌহিদসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্কুল-কলেজের শিক্ষক প্রমুখ বক্তৃতা করেন।

সকালে মন্ত্রী খুলনার ফুলতলা উপজেলা অডিটোরিয়ামে উপজেলা ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।