প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নগর যুবলীগের কর্মসূচিতে সিটি মেয়র

প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বাঙালির শেষ আশ্রয় স্থল

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাই বাঙালির শেষ আশ্রয় স্থল। বাংলাদেশ ও বাঙ্গালীর স্বাধীনতা অর্জনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন আজীবন সংগ্রাম করে গেছেন। ঠিক তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সুখী সমৃদ্ধ ও উন্নয়নশীল বাংলাদেশ গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন। তার এই পরিশ্রম তখনই স্বার্থক হবে যখন উন্নত রাষ্ট্র হিসেবে বাংলাদেশ সারা বিশ্বে প্রতিষ্ঠিত হবে। আমাদেরও বঙ্গবন্ধুর আদর্শে বলিয়ান হয়ে শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ ও উন্নয়শীল রাষ্ট্র গড়ার এই সংগ্রামে ব্যাক্তি স্বার্থের উর্ধ্বে উঠে কাজ করতে হবে। শেখ হাসিনাই আমাদের শেষ আশ্রয় স্থল, শেষ আবদারের স্থল। সকল ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনার দেশ গড়ার এই সংগ্রামকে এগিয়ে নিয়ে যেতে হবে।

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নগর যুবলীগ আয়োজিত কমলমতি স্কুলগামি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে নতুন পোশাক বিতরণ ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সদস্য এস এম হাফিজুর রহমান হাফিজ এর পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা শহিদুল হক মিন্টু, নূর ইসলাম বন্দ, জামাল উদ্দিন বাচ্চু, আশরাফুল ইসলাম, মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, মোঃ শাহাজাদা, আকিল উদ্দিন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, নগর যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, আবুল হোসেন, কাজী কামাল হোসেন, সওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, কাজী ইব্রাহীম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, মসিউর রহমান সুমন, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুজ্জামান রাশেদ, বাচ্চু মোড়ল, ইলিয়াস হোসেন লাবু, রবিউল ইসলাম লিটন, আরিফুর রহমান আরিফ, জাকির হোসেন, মোস্তাঈন বিন ইদ্রিস চঞ্চল, হাসান শেখ, আসাদুজ্জামান কাঞ্চন শিকদার, ইমরুল ইসলাম রিপন, মাসুম উর রশিদ, বাদল সিপাহী, রাকিবুল ইসলাম, জামিল আহমেদ সোহাগ, জিহাদুল ইসলাম জিহাদ, সাকিব হাওলাদার, লাবু আহমেদ, আশরাফুল ইসলাম মুন প্রমূখ।

সবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা, দীর্ঘায়ু ও সফলতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়ে। দোয়া পরিচালনা করেন খুলনা আলীয়া মাদ্রাসার মডেল মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোঃ শাহেদ হোসাইন।

(ঊষার আলো-এমএনএস)