UsharAlo logo
বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ফাতেমা এন্টারপ্রাইজ ও দুরন্ত পার্টনার্সের টানা দ্বিতীয় জয়

usharalodesk
এপ্রিল ৯, ২০২১ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

৮ম আইফুল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট

ক্রীড়া ডেস্ক : ৮ম ক্রিকেট আইফুল স্মৃতি টুর্নামেন্টের ৫ম দিনের নিজ খেলায় বিশাল জয় পেয়েছে ফাতেমা এন্টারপ্রাইজ। এদিকে নির্ধারিত সময়ে প্রতিপক্ষ মাঠে না আসায় দুরন্ত পার্টনার্সকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) সোনাডাঙ্গা আইফুল স্মৃতি সংঘের আয়োজনে খুলনা টেক্সটাইল মিল কলোনী মাঠে খেলা অনুষ্ঠিত হয়। ৫ম দিনের খেলার শুরুতে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মো. নূর ইসলাম ফরাজী। সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের সদস্য ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মোস্তফা শিকদার। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আলম শরীফ, যুবলীগ নেতা জালাল মৃধা, জয়নাল ফরাজী, শেখ সাকিব, মনিরুল ইসলাম ও সুজন আকন।
দিনের প্রথম ম্যাচে সকাল ১০টায় শেখ স্বাধীন ক্রীড়া চক্রকে ১০৫ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছে ফাতেমা এন্টারপ্রাইজ। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ২০০ রান সংগ্রহ করে ফাতেমা এন্টারপ্রাইজ। দলের পক্ষে আল আমিন সর্বোচ্চ ১১৫ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। জবাবে খেলতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯৫ রান সংগ্রহ করে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। বিজয়ী দলের সেঞ্চুরিয়ান আল আমিন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।
এদিকে দিনের দ্বিতীয় খেলায় নির্ধারিত সময়ের ১ ঘণ্টা ৩০ মিনিট পরেও ইলেভেন স্টার মাঠে উপস্থিত না হওয়ায় দুরন্ত পার্টনার্সকে বিজয়ী ঘোষণা করা হয়। একই সাথে টুর্নামেন্টের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ ও টুর্নামেন্টের সুনাম ক্ষুণ্ন করার অভিযোগে ইলেভেন স্টার ও তাদের অধিনায়ক রাব্বিকে আজীবন নিষিদ্ধ করা হয়। পরবর্তীতে তারা আইফুল স্মৃতি সংঘের কোন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারবেন না। মাঠে উপস্থিত টুর্নামেন্ট কমিটির সদস্যরা সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত গ্রহণ করেন।
এদিকে আজ শনিবার টুর্নামেন্টের দুটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে সকাল ১০টায় শেখ শহীদুল হক স্মৃতি সংঘের মুখোমুখি হবে শেখ স্বাধীন ক্রীড়া চক্র। দ্বিতীয় ম্যাচে বিকেল ৩টায় সুপার স্ট্রাইকার লড়বে সেভেন স্টারের বিপক্ষে।

(ঊষার আলো-এমএনএস)