UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বাঘায় যুবককে গুলি করে হত্যা!

usharalodesk
মার্চ ২৫, ২০২১ ৮:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজশাহীর বাঘায় ১ যুবককে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যার অভিযোগ। নিহত যুবকের নাম ইব্রাহিম দেওয়ান (৩৫)। তিনি বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া গ্রামের আবু দেওয়ানের ছেলে।
এ ঘটনায় মোশাররফ হোসেন (৩৭) নামে আরও একজনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। ২৪ মার্চ বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া বাজারে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষ রশিদ বাহিনীর গুলিতে ইব্রাহিম দেওয়ানের মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।
স্থানীয়রা বলেন, রশিদ ও জিয়া ২ জনই চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা চরাঞ্চলে আধিপত্য বিস্তার করার জন্য এলাকায় আতঙ্ক ছড়ায়।
রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল বারী বলেছেন, বুধবার রাতে চরাঞ্চলের চৌমাদিয়া বাজারে বসে আড্ডা দিচ্ছিল ইব্রাহিম ও মোশারফ। এ সময় চরাঞ্চলের রশিদ বাহিনী ও জিয়ার বাহিনীর লোকজন অতর্কিত তাদের ওপর হামলা করে। ইব্রাহিমকে প্রথমে কোপানো হয়েছে। পরে তাকে প্রকাশ্যেই গুলি করা হয়েছে। এতে ঘটনাস্থলে ইব্রাহিম দেওয়ানের মৃত্যু হয়েছে। পরে মোশারফকে মারধর করে তুলে নিয়ে গেছে তারা।
তিনি আরও বলেন, স্থানীয়রা রাত সোয়া ১১টার দিকে ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সোলাইমান বলেন অনেক আগেই তিনি মারা গেছে।
হত্যার কারণ ও জড়িতদের খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে বাঘা থানার এই পুলিশ কর্মকর্তা।

(ঊষার আলো: এম.এইচ)