বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে এমপি পত্নীর কোরআন শরীফ উপহার

সর্বশেষ আপডেটঃ

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) : বিশ্ব মানবতার ‘মুকুট মনি’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শুভ জন্মদিন। তাঁর জন্মদিনটি অন্যরকম ভাবে পালন করেছেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলমের সহধর্মিণী সমাজসেবী আতিয়া আলম মিলি।

তিনি মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ৭৫তম জন্মদিনে সকাল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে কোরআনখানি তেলওয়াত ও নফল সালাত আদায় করেছেন। এর পাশাপাশি বানারীপাড়া উপজেলার ৭টি এতিম খানায়, যে সকল এতিম শিশুরা হাফেজী পড়ছেন তাদের মধ্যে ৭৫জেল কোরআন শরীফ উপহার দেন। তার এ পবিত্র উপহার এতিমখানাগুলোতে পৌঁছে দিয়েছেন বানারীপাড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শিক্ষক হায়দার আলী, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক যোবায়ের আহম্মেদ রুথেন, ঢাকা মহানগর (উত্তর) ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম, বানারীপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী ও যুবলীগ নেতা সজল হোসেন প্রমুখ।

এদিকে নতুন হাফেজী কোরআন শরীফ পেয়ে এতিম শিশুরা আনন্দিত ও উচ্ছ্বসিত হয়েছে। প্রতিষ্ঠানের হাফেজবৃন্দ এবং শিশুরা বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিনে ভিন্ন রকমের মহতি এই উদ্যোগকে তাঁরা মোবারকবাদ জানান।

অপরদিকে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ৭৫ জেল কোরআন শরীফ উপহার দেয়ার এমপি পত্নীর ব্যতিক্রমী এ উদ্যোগকে দলীয় নেতা-কর্মীসহ এলাকার সর্বস্তরের মানুষ সাধুবাদ জানিয়েছেন।

(ঊষার আলো-এমএনএস)