UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কীর্তনখোলায় পড়ে নিখোঁজ সেই পথশিশুর মরদেহ উদ্ধার

usharalodesk
মে ২০, ২০২৩ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : নিখোঁজের দুই দিন পর বরিশালের কীর্তনখোলা নদী থেকে পথশিশু সাথীর (১২) মরদেহ উদ্ধার করেছেন সদর নৌ-পুলিশ। শনিবার (২০ মে) সকাল ৮টার দিকে বরিশাল নদী বন্দরের লঞ্চ টার্মিনাল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল।

এর আগে বৃহস্পতিবার (১৮ মে) বিকাল সাড়ে ৫টার দিকে রিশাল লঞ্চ টার্মিনাল থেকে কীর্তনখোলা নদীতে পড়ে নিখোঁজ হয় পথশিশু সাথী। লঞ্চঘাটের আরেক পথশিশু চাঁদনীর সূত্রে জানা যায়, সে, আসলাম, জনি ও সাথী পন্টুনের পাশে বসেছিল। হঠাৎ করে পেছন থেকে নাইম নামে এক ছেলে এসে সাথী ও আসলামকে ধাক্কা দেয়। এ সময় আসলাম সাঁতার কেটে উঠে আসতে পারলেও সাথী সাঁতার না জানায় ডুবে যায়। তারা নদীতে ঝাঁপ দিয়ে সাথীকে খোঁজার চেষ্টা করে। কিন্তু তাকে আর পাওয়া যায়নি।

ওসি আব্দুল জলিল বলেন, সকালে নিখোঁজ পথশিশু সাথীর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে নৌ-পুলিশের একটি টিম গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। সকাল থেকে সাথীর খোঁজ খবর নিতে কেউ আসেনি। তবে তার বাবা-মাকে খোঁজার চেষ্টা চলছে।

ঊষার আলো-এসএ