বিএনপি কল সেন্টারে অনুদানের অক্সিজেন সিলিন্ডার ও নগদ অর্থ প্রদান অব্যাহত

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্তÍদের চিকিৎসা সহায়তায় বিএনপি পরিচালিত কল সেন্টারে আরও দুইটি অক্সিজেন সিলিন্ডার ও ১৫ হাজার টাকা অনুদান গ্রহণ করা হয়েছে। এনিয়ে অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা দাঁড়াল ৪০টি।
সোমবার (১২ জুলাই) বেলা ১১টায় অস্থায়ী কল সেন্টার অফিসে খুলনা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এড. তফসির আহমেদ চুনী দুইটি অক্সিজেন সিলিন্ডার ও তার মামী শিক্ষাবিদ রেহেনা আক্তারের মাধ্যমে প্রদান করেন। একই সময়ে সাবেক মেয়র সিরাজুল ইসলাম এর ছেলে জাহিদুল ইসলাম ৫ হাজার টাকা এবং সাবেক ছাত্রনেতা রুবায়েত আহসান খান রানার মাধ্যমে ডা. শামীম আহমেদ ও তাহমিদ রশিদ তিতু ১০ হাজার টাকা প্রদান করেন। অনুদান গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ আত্মমানবতার সেবায় তাদের অনুদান কৃতজ্ঞার সাথে স্বরণ কনের ও ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরউল¬াহ খান সাচ্চু, অধ্যাপক আরিফুজ্জামান অপু, মেহেদী হাসান দিপু, ইউসুফ হারুন মজনু, হাসানুর রশিদ মিরাজ, ডা. ফারুক হোসেন, সিরাজুল ইসলাম লিটন, সাজ্জাত হোসেন জিতু, রাজিবুল হাসান বাপ্পী, শেখ আল মামুন, সেলিম বড় মিয়া ও মাসুদ রুমী।