UsharAlo logo
মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপি বঙ্গবাজারের অগ্নিকাণ্ড ঘটিয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে’

usharalodesk
এপ্রিল ৬, ২০২৩ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে বঙ্গবাজারের অগ্নিকাণ্ড ঘটিয়েছে কিনা- সেটি খতিয়ে দেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বিকালে আজিমপুর কলোনি মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত লালবাগ থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মানুষের দুঃখ-কষ্ট চলছে। এ সময় মানুষের পাশে না দাঁড়িয়ে রোজায়ও অবরোধ কর্মসূচি করছে। রমজানে মানুষকে কষ্ট দিলে আমরাও ব্যবস্থা নেব। আন্দোলনে ব্যার্থ হয়ে নাশকতার চেষ্টা করলে বিএনপিকে ছাড় দেওয়া হবে না। বিএনপি পদযাত্রা নামে পতন যাত্রা শুরু করেছে। হাঁটুভাঙা দল আর দাঁড়াতে পারবে না।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা আছে। আন্দোলনে মানুষ নেই। বিএনপি সুষ্ঠু ভোটের নির্বাচনের নিশ্চয়তা চায়! ফখরুলের নিরপেক্ষ লোক কে? তারা চায় তত্ত্বাবধায়কের মতো অবস্থা সৃষ্টি করতে। তত্ত্বাবধায়ক সরকার এদেশের মানুষ চায় না।

বিএনপিকে নষ্ট রাজনীতি বাদ দিয়ে মানুষের জন্য কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে আগামী নির্বাচনেও জনগণ তাকেই নির্বাচিত করবে। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিজেদের মধ্যে অন্তর্কোন্দল বন্ধ করতে হবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ঊষার আলো-এসএ