বিত্তবানদের আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে: এমপি বাবু

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। তিনি বুধবার (১৪ জুলাই) সকালে পাইকগাছার দুস্থ ও অসুস্থ্য ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের আর্থিক ও চিকিৎসা সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে এমন মন্তব্য করেন। এমপি বাবু বলেন, মহামারী করোনায় গোটা বিশ্ব যেখানে স্থবির হয়ে গেছে সেখানে শেখ হাসিনা সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নেওয়ার পাশাপাশি সংক্রমণ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
তিনি বলেন, সরকার করোনাকালীন সময়ে দেশের মানুষের জন্য পর্যাপ্ত মানবিক সহায়তা ও প্রণোদনার ব্যবস্থা করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এমপি বাবু বলেন, করোনার দ্বিতীয় ঢেউ আমাদের সবকিছু হুমকির মুখে ফেলে দিয়েছে। এ অবস্থায় দল মত নির্বিশেষে সমাজের বিত্তবান সহ আমাদেরকে সবাইকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে। এখন আমাদের মুল রাজনীতি হবে মানুষ বাঁচানো। যার যতটুকু সামর্থ আছে তাই নিয়ে করোনা মোকাবেলা করতে হবে। আশা করছি এ বছরের মধ্যেই সরকার দেশের বেশিরভাগ মানুষকে ভ্যাকসিনেশনের আওতায় নিয়ে আসতে সক্ষম হবে। যারা আর্থিক সহায়তা পাচ্ছে তাদেরকে নিজ নিজ ধর্মের আলোকে মানবতার জননী প্রধানমন্ত্রীর সুস্থ্যতা ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া করার জন্য আহ্বান জানান এমপি বাবু।
উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ওসি (অপারেশন) স্বপন রায়, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রেজায়েত আলী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহমান মুক্ত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, সমবায় কর্মকর্তা বেনজির আহমেদ, প্রেসকাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, আওয়ামী লীগনেতা আরশাদ আলী বিশ্বাস, জেলা যুবলীগনেতা শামীম সরকার, কেন্দ্রীয় ছাত্রলীগনেতা আফি আজাদ বান্টি, যুবলীগনেতা আব্দুর রাজ্জাক রাজু, এমএম আজিজুল হাকিম, মৃগাঙ্গ বিশ্বাস, আকরামুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা মাসুদুর রহমান মানিক, পার্থপ্রতীম চক্রবর্তী, ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি, রাশেদুজ্জামান রাসেল ও মাজহারুল ইসলাম মিঠুন। অনুষ্ঠানে এলাকার ৩০ জন দুস্থ ও অসুস্থ্য ব্যক্তিকে সর্বোচ্চ ৫০ হাজার এবং সর্বনি¤œ ৩০ হাজার করে মোট ১৩ লাখ ৭০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।