২ দিনের কর্মসুচি ঘোষণা

ব্যক্তিমালিকানা জুট মিল চালু ও বকেয়া পরিশোধের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি

সর্বশেষ আপডেটঃ

শেখ বদরউদ্দিন : ব্যক্তিমালিকানাধীন মহসেন, সোনালী, এ্যজাক্স , আফিলসহ একের পর এক বন্দকৃত বেসরকারি জুট মিল চালু , শ্রমিক কর্মচারীদের চুড়ান্ত পাওনা পরিশোধ ও জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত ত্রি-পক্ষিয় বৈঠকের সিদ্ধান্ত বাস্তবায়নের দাবিতে বেসরকারী পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের (রেজিঃ ১০) পক্ষ থেকে খুলনা জেলা প্রশাসকের নিকট বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ১২টায় স্বারকলিপি প্রদান করা হয়। স্বারকলিপি প্রদান শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সভা বেসরকারী পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সভাপতি শেখ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক গোলাম রসুল খান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাফ উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দীন, সেকেন্দার আলী, লিয়াকত মুন্সি, কাবিলউদ্দিন, নিজামউদ্দিন, বক্তিয়ার হোসেন, আমির মুন্সি প্রমুখ। সভা থেকে শ্রমিকদের ন্যায় সঙ্গত দাবি আদায়ের লক্ষে ২ দিনের কর্মসুচি ঘোষণা করেন শ্রমিক নেতৃবৃন্দ কর্মসুচির মধ্যে রয়েছে আগামি ১৬ আগষ্ট সন্ধা ৬ টায় সোনালী জুট মিল শ্রমিক ইউনিয়নে শ্রমিক সভা ও ১৮ আগষ্ট সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানবন্ধন।

নেতৃবৃন্দ বলেন. এর মধ্যে যদি শ্রমিকদের দাবি না মানা হয় তাহলে মানববন্ধন কর্মসুচি থেকে আন্দোলনের কঠিন কর্মসুচি ঘোষণা করা হবে।

(ঊষার আলো-এমএনএস)