মহাসচিব জিয়া উদ্দিনের মৃত্যুতে জাতীয় পার্টি খুলনার শোক 

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : জাতীয় পার্টির সফল মহাসচিব, সাবেক মন্ত্রী, সাবেক ডাকসুর জিএস ও সাবেক সংসদ সদস্য জিয়া উদ্দিন আহম্মেদ বাবলু করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না…..রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তার অকাল মৃত্যুতে জাতি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদকে হারালো আর জাতীয় পার্টি হারালো অভিভাবককে। তার আত্মার মাগফেরাত কামনা করে জাতীয় পার্টির খুলনা জেলার নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিদাতার হলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলার সভাপতি শফিকুল ইসলাম মধু, সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, কেন্দ্রীয় নেতা ইসমাইল খান টিপু, সহ-সভাপতি মোতওয়ালী শেখ, রিয়াজ উদ্দিন হাওলাদার, ফরহাদ আহমেদ, মোঃ আব্দুল ওয়াদুদ মোড়ল, দপ্তর সম্পাদক রহমত আলী খান, জাপা নেতা জি এম বাবুল, শাজাহান আলী সাজু, সাইদ মোড়ল, আব্দুল আজিজ, এড. প্রশান্ত, মোস্তফা কামাল জাহাঙ্গীর, গোলাম মোস্তফা ঢালী, আব্দুস সালাম, আব্দুল লতিফ জমাদ্দার, ছদর উদ্দিন, শেখ আব্দুল আজিজ, সুলতান মাহমুদ, ফরিদা ইয়াসমিন, গাজী মোশাররফ হোসেন প্রমুখ।

অপরদিকে, জিয়া উদ্দিন আহম্মেদ বাবলুর মৃত্যুতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে জেলা ও প্রতিটি উপজেলা তিনদিন ব্যাপী দলীয় কার্যালয়ে কালো পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান এবং আলোচনা সভা করে শোক পালন অব্যাহত আছে।

 

(ঊষার আলো-আরএম)