যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ করোনা আক্রান্ত

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক: খুলনা মহানগর যুবলীগের সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল কাদের শেখ করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।বৃহষ্পতিবার (১০জুন) র‌্যাপিড এন্টিজেন টেষ্টে তার করোনা ধরা পরে। তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবির পরিচাক, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সোহেল। বিবৃতিতে তিনি আব্দুল কাদের শেখের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।
অনুরূপ বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃন্দ।
দোয়া : ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের সাবেক ভিপি ফয়েজুল ইসলাম টিটো, খুলনা মহানগর যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা আব্দুল কাদের শেখ করোনা আক্রান্ত হয়েছেন। তাদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজের মসজিদে শুক্রবার (১১জুন) জুম্মাবাদ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিরেন, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মিনহাজ-উজ-জামান সজল,  জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর, জব্বার আলী হীরা, প্রনব চক্রবর্তী, বায়োজিদ সিনহা, লব সাহা, রাজীব সাহা, আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম, মোঃ ইমন, সজল তালুকদার, বাপ্পি রায়, ইয়াহিয়া বাপ্পি, মোঃ রাজু, মোঃ লিমন, তাহমিদ, হাফিজুর রহমান প্রমূখ।