UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুব নেতা কামাল হোসেনের ইন্তেকালে শোক

usharalodesk
অক্টোবর ৩, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট  : মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক অমিত সম্ভাবনাময় যুব নেতা এসএম কামাল হোসেন (৪২) আর নেই। রবিবার (৩ অক্টোবর) ভোর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

মৃত্যুকালে স্ত্রী ও দিলরুবা নামের ৯ বছর বয়সী একমাত্র কণ্যা সন্তান, এক বোন, অসংখ্য আত্মীয়-স্বজন ও রাজনৈতিক গুণগ্রাহী রেখে গেছেন তিনি। সরকারি সুন্দরবন আদর্শ কলেজ শাখা ছাত্রদলের সাবেক সভাপতি এসএম কামাল হোসেনের বিরুদ্ধে অন্তত ৭০টি রাজনৈতিক মামলা রয়েছে। তার আকষ্মিক চলে যাওয়ায় গভীর শোকাহত খুলনা মহানগর যুবদলের নেতৃবৃন্দ। আজ খুলনা মহানগর যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর এক শোক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছেন।

মরহুম এসএম কামাল হোসেনের নামাজে জানাজা রবিবার যোহর বাদ টুটপাড়া বাইতুস শরফ জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হবে বলে পরিবার সূত্র জানিয়েছেন। তার মৃত্যুতে খুলনার রাজনৈতিক অঙ্গণে শোকাবহ পরিবেশ বিরাজ করছে। দীর্ঘদিনের সহযোদ্ধা অমিত সম্ভাবনাময় যুব নেতা এসএম কামাল হোসেনকে হারিয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীরা শোকাহত। মরহুমের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নগর যুবদলের সাধারণ সম্পাদক এসএম নাজমুল হুদা সাগর।

(ঊষার আলো-আরএম)