UsharAlo logo
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

যোগীপোল ইউপি চেয়ারম্যান প্রার্থী আ’লীগ নেতা বেগ লিয়াকত আলী’র গণসংযোগ

usharalo
মার্চ ৮, ২০২১ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

শেখ বদর উদ্দীন : যোগীপোল ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বেগ লিয়াকত আলী যোগীপোল ইউনিয়নের তেলীগাতী পাকার মাথা ১ ও ২নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগ মতবিনিময় ও কুশল বিনিময় করেন ।
৮ মার্চ সোমবার বিকাল সাড়ে ৫ টায় যোগীপোল ইউনিয়নের তেলীগাতী পাকারমাথা, বাজার এলাকা থেকে শুরু করে কুয়েট রোড হয়ে ফুলবাড়ীগেট এসে শেষ হয়। চেয়ারম্যান প্রার্থী বেগ লিয়াকত আলী বলেন, আপনারা আমাকে নির্বাচনে সহযোগীতা করলে যোগীপোল ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন রুপে রুপান্তরিত করবো এবং সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত পরিচ্ছন্ন ইউনিয়ন উপহার দেয়ার লক্ষে দলীয় মনোনয়ন পাওয়ার লক্ষে সকলের নিকট দোয়া কামনা করেন।
এসময় তার সাথে ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিল কাজী,খানজাহান আলী থানা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক মোঃ সুরুজ জামান হানিফ, ৩৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আল আমিন ফকির, কুয়েট কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, মোঃ রাজিব, রাকিব, রবিউল, শেখ জাকির হোসেন, বেগ রাশেদুজ্জামান, ছাত্রলীগ নেতা মিতুল মোল্যা, মোঃ বাবু, ওমর আলী, মোঃ রিমন, মোঃ রানা, জাকির হোসেন, বেগ রাসেল, যুবলীগ নেতা শাহরিয়ার খান, আব্দুর রহমান, সিবলী, নূর আলম, নূর ইসলাম, মিয়া খালিদ হোসেন সহ এলাকার গণ্যমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।
গণসংযোগ ও মতবিনিময়কালে এলাকাবাসী বলেন, সন্ত্রাসমুক্ত একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গড়তে হবে, এ লক্ষে বেগ লিয়াকত আলী’র কোন বিকল্প নাই। ২০২১ নির্বাচনে যোগীপোল ইউপি চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই চাই। এলক্ষে তাকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিকট জোর দাবী জানান এলাকাবাসী।