লবনচরায় ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষ : আহত ২

সর্বশেষ আপডেটঃ
53
0
ছবি : লবনচরা থানা এলাকায় সড়কে ট্রাক-মটর সাইকেল সংঘর্ষ , ছুটে আসে পুলিশসহ স্থানীয়রা।

উষার আলো প্রতিবেদক : লবনচরা থানাধীন সাচিবুনিয়া মোড় এলাকায় ট্রাক-মটর সাইকেল সংঘর্ষে এক পুলিশ কনস্টেবলসহ দুই জন আহত হয়েছে। সোমবার(৩মে) দুপুর দুইটায় সাচিবুনিয়া বিশ্বরোড এলাকায় এঘটনাটি ঘটেছে। এদিকে ঘাতক ট্রাকটিকে চালকসহ আটক করেছে লবনচরা থানা পুলিশ।

আহতরা হলেন, কয়রা উপজেলার জায়গির মহল এলাকার জহুরুল ইসলামের নুর ইসলাম(২২) ও বটিয়াঘাটা থানাধীন গাওঘরা গ্রামের মৃত হাসমত বিশ্বাসের ছেলে বাবুল বিশ্বাস(৩০)। নুর ইসলাম ডিএমপির পুলিশ কন্সস্টেবল হিসেবে কর্মরত আছেন।

পুলিশ জানায়, সোমবার দুপুরে ট্রাকটি জিরোপয়েন্টের দিকে যাচ্ছিলো। এরপর ট্রাকটি সাচিবুনিয়া মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেলটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত দুই জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ সদস্য নূর ইসলাম কয়রা উপজেলায় তার বাড়িতে যাওয়ার জন্য ভাড়া করা মোটরসাইকেল যোগে রওয়ানা হন । পথিমধ্যে এদূর্ঘটনাটি ঘটে।

এ বিষয়ে লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।     এঘটনায় ট্রাক চালক শাহীন খানকে  এবং ট্রাকটিকে(খুলনা মেট্রো শ ১১-০৪৭১) আটক করা হয়েছে। আটক শাহীন ডুমুরিয়া উপজেলার খর্নিয়া গ্রামস্থ মোঃ আমজাদা খানের ছেলে।

(ঊষার আলো-আরএম) 

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ