UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিববাড়ী কালী মন্দির কমিটির সভাপতির অক্সিজেন সিলিন্ডার প্রদান

usharalodesk
জুলাই ২, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : শ্রীশ্রীশিববাড়ী কালী মন্দির কমিটির সভাপতি ও মহানগর পূজা উদযাপন পরিষদের সম্পাদকমণ্ডলীর সদস্য মহাদেব সাহা ও তাঁর পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, খুলনা মহানগর শাখার অক্সিজেন ব্যাংকে শুক্রবার (২ জুলাই) দুপুর সাড়ে ১২টায় খুলনা বাজার কালীমাতা মন্দির প্রাঙ্গণে একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন।
ভয়াবহ করোনা মহামারীকালে করোনা আক্রান্ত রোগীদের শ্বাসকষ্ট নিবারণার্থে এই অক্সিজেন সিলিন্ডার প্রদানের জন্য মহানগর পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ তাঁকে ধন্যবাদ ও তাঁর পরিবারকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, মহানগর শাখার সভাপতি শ্যামল হালদার, সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুণ্ডু, কোষাধ্যক্ষ রতন কুমার নাথ, যুব ঐক্য পরিষদ মহানগর সভাপতি বিশ্বজিৎ দে মিঠু, সদর থানা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বিকাশ কুমার সাহা, সোনাডাঙ্গা থানা সাধারণ সম্পাদক রামচন্দ্র পোদ্দার, বিশিষ্ট ধর্মানুরাগী, সমাজসেবক ও পূজা পরিষদ কার্যনির্বাহী সদস্য স্বপন কুমার সাহা, বাবলু বিশ্বাস, শিবু ভক্ত, গৌরাঙ্গ সাহা, সঞ্জীব দাস, তাপস সাহা, শিবু রায়, অঞ্জন দে, অলোক কুণ্ডু, সুশান্ত ব্যানার্জী, শিপন সাহা, মহানগর পূজা উদযাপন পরিষদের সম্পাদকমণ্ডলীর সদস্য উজ্জ্বল ব্যানার্জী, সুব্রত হালদার তপা, প্রবীর বিশ্বাস জগো, বিশ্বরূপ সরকার, সনৎ বকসী, বাবলু রায়, বিপ্র দাস প্রমুখ।
উল্লেখ্য যে, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, খুলনা মহানগর শাখার অক্সিজেন ব্যাংক থেকে নিজস্ব স্বেচ্ছাসেবকদের মাধ্যমে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে এই মহামারী করোনা দুর্যোগে করোনা আক্রান্ত হয়ে শ্বাসকষ্টজনিত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়। সুতরাং অক্সিজেন সিলিন্ডার পাওয়ার জন্য আক্রান্ত ব্যক্তি/পরিবার সংগঠনের সভাপতি ০১৭১১-৮১৪২১২, সাধারণ সম্পাদক ০১৭১১-২৭৫০৩০ ও হঠলাইন নম্বর ০১৭১১-০৬০৯১৮ যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে। একই সাথে কোনো সহৃদয় ব্যক্তি/পরিবার/প্রতিষ্ঠান এই করোনা দুর্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান করতে চাইলে কৃতজ্ঞতার সাথে গ্রহণ করা হবে।
(ঊষার আলো-এমএনএস)