শেখ সোহেলের সুস্থ্যতায় নগরীর মসজিদে মসজিদে যুবলীগের দোয়া অনুষ্ঠিত

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক ও বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সোহেলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় জুম্মা বাদ নগরীর মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা মহানগর শাখা ও এর অন্তর্গত সকল ওয়ার্ড এবং থানার নেতৃবৃন্দ নিজ নিজ এলাকায় জুম্মা বাদ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এছাড়াও করোনায় আক্রান্ত যুবলীগ নেতা শেখ মোহাম্মদ আলী, রাশেদুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও তার কন্যা তাসনিম তাবাচ্ছুম শখ, অভিজিৎ চক্রবর্তীর সহধর্মিনী দীপা চক্রবর্তী ও কন্যা অর্থি চক্রবর্তীদের সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
এর মধ্যে উল্লেখযোগ্য নগরীর ময়লামোড়ের বায়তুল আমান জামে মসজিদ। এখানে উপস্থিত ছিলেন নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, ছাত্রলীগ নেতা জহির আব্বাস, ইয়াসিন আরাফাত প্রমূখ।  ২৭নং ওয়ার্ডের পশ্চিম বানিয়া খামার বড় মসজিদ এ দোয়া অনুষ্টিত হয়, সেখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জেড এ মাহমুদ ডন। গল্লামারী জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়, সেখানে উপস্থিত ছিলেন, এস এম হাফিজুল ইসলাম হাফিজ, মোস্তফা আল প্রবাল, জামাল শেখ প্রমূখ। ২৩নং ওয়ার্ডের তালতলা জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়, সেখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফয়েজুল ইসলাম টিটো, যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ, তৌহিদুর রহমান প্রমূখ। ইকবাল নগর জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়, সেখানে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা কাজী কামাল হোসেন,  মোঃ মুরাদ, মাছুম, সুজন, রিয়াজ, ফরিদ প্রমূখ। আমতলা জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়, সেখানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শওকত হোসেন, সিরাজুল ইসলাম,  মোঃ শরফরাজ হোসেন। দৌলতপুরের দিয়ানা জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়, সেখানে উপস্থিত ছিলেন মেহেদী হাসান মোড়ল, বাচ্চু মোড়ল প্রমূখ। সোনাডাঙ্গা থানার টেক্সটাইল জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয় সেখানে উপস্থিত ছিলেন  মোস্তফা শিকদার, ছাত্রলীগ নেতা সোহান হোসেন শাওন, শেখ অপল, প্রমূখ। ২৩নং ওয়ার্ডের মদনী জামে মসজিদেও দোয়া অনুষ্ঠিত হয় সেখানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাসুম উর রশিদ, রাহাত আলী মোড়ল, শেখ আসলাম, শেখ ফয়সাল প্রমূখ। ২৭নং ওয়ার্ডের মিস্ত্রী পাড়া আরাফাত মসজিদেও দোয়া অনুষ্ঠিত হয়, এখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা ইব্রাহিম হোসেন তপু, জিহাদুর রহমান জিহাদ, গফ্ফার, রবিউল, আলমগীল হোসেন বাবু, বাদশা, প্রমূখ। ২৯নং ওয়ার্ড যুবলীগের ট্যাংক রোড জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা ইলিয়াস হোসেন লাবু, এ্যাডঃ পাপ্পু, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নাসির মোড়ল প্রমূখ। দোয়া অনুষ্ঠিত হয় হাজী মহসিন উদ্দিন রোড বাইলেন মসজিদে তুল এ। এখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা মোস্তঈন বিন চঞ্চল, আরীফ ইসলাম, শাহারীয়ার সবুজ, মিতুল, প্রমূখ। এছাড়াও ওয়ার্ডের টিবি ক্রস রোড জামে মসজিদ, রহমানিয়া মসজিদ, মসজিদে তৈয়বা, বাইতুল সড়ক জামে মসজিদ, আলীয়া মাদ্রাসাা জামে মসজিদ, বেল্লাল জামে মসজিদ, জিহাদী জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। অনুরূপ দোয়া অনুষ্ঠিত হয়েছে ২৪নং ওয়ার্ডে নিরালা কবর খানা জামে মসজিদে সেখানে উপস্থিত ছিলেন ওয়ার্ড যুবলীগ নেতা কাঞ্চন শিকদার প্রমূখ।
এছাড়াও নগরীর ০৫ থানা ও ৩১টি ওয়ার্ডে যুবলীগের নেতৃবৃন্দদের আয়োজনে বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এখানে যুবলীগ নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ অংশগ্রহন করেন। দোয়াই শেখ সোহেলের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি নগর যুবলীগের করোনা আক্রান্ত নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

(ঊষার আলো-আরএম)