শুক্রবার মসজিদে মসজিদে যুবলীগের দোয়া মাহফিল

শেখ সোহেল করোনা আক্রান্ত

সর্বশেষ আপডেটঃ
শেখ সোহেল (ফাইল ফটো)

ঊষার আলো প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ সোহেল করোনা আক্রান্ত হয়েছেন।

তার পারিবারিক ও দলীয় সূত্রে জানাযায়, বৃহষ্পতিবার দুপুরে তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এ সময় তার নমুনা পরীক্ষার ফল পজেটিভ আসে। তবে তিনি সুস্থ্য আছেন এবং ঢাকায় নিজ বাসভবনে অবস্থান করছেন। তার পরিবারের অন্যান্য সদস্যরা সুস্থ আছেন।
এ দিকে বুধবার দুপুর থেকে খুলনার আওয়ামী লীগ ও আওয়ামী যুবলীগ এবং ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের ফেসবুকে তার সুস্থ্যতা কামনা করে পোষ্ট একাধিক পোস্ট শেয়ার করেছেন।
উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকে এই অঞ্চলের অসহায় মানুষের সহায়তায় তিনি ভূমিকা রেছে চলেছেন। বর্তমানে তিনি শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি ‘ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস’ ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংক, এর মাধ্যমে করোনা রোগীদের অক্সিজেন সরবরাহসহ আনুষঙ্গিক সেবা চালু করেছেন। তাঁর নির্দেশনা ও সহযোগিতায়  খুলনা মহানগর যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এই মানবিক কার্যক্রম পরিচালনা করছেন।

এদিকে শেখ সোহেলের সুস্থতা কামনায় শুক্রবার বাদ জুমা খুলনা মহানগরীর ৩১টি ওয়ার্ডের মসজিদে মসজিদে দোয়া মাহফিল আয়োজন করেছে যুবলীগ নেতৃবৃন্দ।