শেখ সোহেল দম্পতির রোগ মুক্তি কামনায় দোয়া ও খাদ্য বিতরণ

সর্বশেষ আপডেটঃ
ঊষার আলো ডেস্ক : আাওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য বঙ্গবন্ধু’র ভ্রাতুষ্পুত্র, বিসিবির পরিচালক শেখ সোহেল ও তার সহধর্মিণীর সুস্থ্যতা কামনা করে খুলনা মহানগরীর গল্লামারী বাজার এলাকায় দোয়া ও গরীব-অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
১৩ জুলাই মঙ্গলবার দুপুরে যোহরের নামাজ শেষে গল্লামারী মোড় প্রাঙ্গনে যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল ও তার সহধর্মিণীর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে প্রায়  পাঁচ শত অসহায় পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগে আহবায়ক মোঃ শফিকুর রহমান পলাশ, মহানগর যুবলীগের সদস্য এস এম হাফিজুর রহমান হাফিজ, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনিসুর রহমান, গল্লামারী বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম, সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি মোঃ মোস্তফা আল মামুন প্রবাল, খুলনা জেলা ক্রীড়া সংস্থার নেতা মোমতাজ আহমেদ তুহিন, ২৫ ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়কদ্বয় মনিরুল ইসলাম মন্টু, শেখ জামালসহ ছাত্রলীগ যুবলীগ নেতৃবৃন্দ।
এ ছাড়াও উপস্থিত ছিলেন আাওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান দিপু, সমাজসেবক মোল্লা সাইফুল ইসলাম, কাইয়ুম বিন জামান, মনিরুল ইসলাম মিলন, মোঃ শাহআলম, আরমান সিদ্দিকী রহিম, এনামুল ইসলাম বাবু, শান্ত রহমান বাবু প্রমুখ।