সদর থানার আলোচনা সভায় সিটি মেয়র

শেখ হাসিনা বাঙালিকে মর্যাদার সাথে মাথা উঁচু করে দাড়াতে শিখিয়েছেন

সর্বশেষ আপডেটঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সদর থানা আওয়ামী লীগের কর্মসূচি - ঊষার আলো

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালিকে মর্যাদার সাতে মাথা উঁচু করে দাড়াতে শিখিয়েছেন। তাঁর সুযোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশে^র একটি মর্যাদার দেশ হিসেবে স্থান করে নিয়েছে। তিনি আরো বলেন, শেখ হাসিনা জাতিসংঘে বাংলায় ভাষণের মধ্যদিয়ে বাবার মর্যাদাকে বিশে^ বলিষ্ঠ ভাবে তুলে ধরতে সক্ষম হয়েছেন। আজ বিশ^ মিডিয়ায় বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা নিয়ে আলোচনা হচ্ছে। একই সাথে মিডিয়া বলছে “উন্নয়ন ও সুশাসন করতে হলে শেখ হাসিনার কাছ থেকে শিখতে হবে। অনুসরণ করতে হবে বাংলাদেশকে।” তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ১৭ কোটি মানুষের অভিভাবক শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে কাজ করে চলেছেন, শুধুমাত্র বাঙালি ও বাংলাদেশকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করার জন্য। দলের একজন কর্মী যখন কোন বির্তকিত কাজ কাজ করে তখন তার দায়দায়িত্ব দলের কাধে এসে পড়ে। কতিপয় ব্যক্তি নিজেদের ভাগ্যের পরিবর্তনে সংগঠনের শৃংখলা পরিপন্থী কাজ করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। ওই সকল মানুষের কারনে প্রিয় নেত্রী শেখ হাসিনার এই অর্জনকে কোন অবস্থাতেই বিসর্জন দেয়া যাবে না। ওই সকল ব্যক্তিকে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোমবার (২৭ সেপ্টেম্বর ) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপি’র ৭৫তম জন্ম দিন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদও থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু,  আইন বিষয়ক সম্পাদক এ্যাড. খন্দকার মজিবর রহমান, রনজিত কুমার ঘোষ, নূরীনা রহমান বিউটি, মো. সফিকুর রহমান পলাশ, এস এম আসাদুজ্জামান পলাশ।

এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা শ্যামল সিংহ রায়, এ্যাড. মো. আইয়ুব আলী শেখ,  জামাল উদ্দিন বাচ্চু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ্যাড. অলোকা নন্দা দাস, শেখ ফারুক হাসান হিটলু, অধ্যাপক রুনু ইকবাল, এস এম আকিল উদ্দিন, এ্যাড. কে এম ইকবাল, এ্যাড. এনামুল হক, এ্যাড. তারিক মাহমুদ তারা, কাউন্সিলর রেক্সোনা কালাম লিলি, কাউন্সিলর কনিকা সাহা, ফেরদৌস হোসেন লাবু, বাদল সরদার বাবুল, এ্যাড. ফারুক হোসেন, মঈনুল ইসলাম নাসির, এমরানুল হক বাবু, এ্যাড. শামীম মোশাররফ, আজম খান, আব্দুল জব্বার, নুরজাহান রুমি, সাবনাম সাবা, ফেরদৌসী আলম রিতা, রেখা খানম, রেজওয়ানা প্রধান, লাইজু, মাহামুদুর রহমান রাজেস সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মহানগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ আব্দুর রহীম খান।