সরকার দুস্থ ও অসহায় মানুষের পাশে সবসময় আছে :সালাম মূর্শেদী এমপি

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা জেলার রূপসা উপজেলায় করোনায় কর্মহীন ৪১৬ জন  গরিব, অসহায় ও কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ বুধবার (১৪ জুলাই) বেলা ১১টায়  রূপসার নৈহাটি ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূশের্দী ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনায় অসহায়, দুস্থ, বেকার, শ্রমিকসহ সকল শ্রেণি-পেশার মানুষকে বিভিন্ন সহায়তা করে যাচ্ছেন। সরকার দুস্থ ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। দেশের কোন জনগণ না খেয়ে থাকবে না। দেশে খাদ্য সংকটের কোন কারণ নেই। পর্যাপ্ত পরিমাণে খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। করোনা প্রতিরোধে মাস্ক পরিধান, শারীরিক দূরত্ব বজায় এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করতে তিনি সকলের প্রতি আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মিস্টার বাংলাদেশ আজাদ আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, ফরিদ শেখ,  প্রশান্ত দে, ইউপি সদস্য আব্দুল গফুর খান, আলমগীর হোসেন, আশরাফুর রহমান, রিনা পারভীন, রেশমা বেগম, যুবলীগ নেতা বাদশা মিয়া, সালাম মূশের্দী সেবা সংঘের তরিকুল ইসলাম, আবদুল্লাহ, আরাফাত, খলিলুর রহমান, জাহিদুল, হৃদয়, রিয়াজ, সজল প্রমূখ।