সিটি মেয়র উন্নত চিকিৎসায় ঢাকায় যাচ্ছেন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাচ্ছেন শনিবার (১৯ জুন)। তিনি সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা থেকে রওনা দিবেন। সরাসরি তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হবেন। শুক্রবার (১৮ জুন) রাতে সম্মিলিত সামরিক হাসপাতাল প্রধান ব্রিগেডিয়ার ডা. শামীম সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের হাসপাতালে ভর্তির যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছেন বলে জানিয়েছেন। সিএমএইচে ভর্তির সাথে সাথেই প্রয়োজনীয় চেকআপ করেই অপারেশনের সিদ্ধান্ত নিবেন বলে ব্রিগেডিয়ার ডা. শামীম জানান।
এদিকে তাঁর সুস্থ্যতার জন্য দলের নেতাকর্মীসহ নগরবাসির কাছে দোয়া চেয়েছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। পরিপূর্ণভাবে সুস্থ্য হয়ে ফিরে এসে পূর্বের মত যাতে নগরবাসীর সেবা করতে পারেন সকলের কাছে সেই দোয়া কামনা করেছেন তিনি।
অপরদিকে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় শনিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছে খুলনা মহানগর আওয়ামী লীগ। অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মী এবং দলীয় নির্বাচিত কাউন্সিলরদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে আহবান জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
(ঊষার আলো-এমএনএস)