সিলেটে বাবাকে কুপিয়ে হত্যা করল দুই ছেলে!

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : বৃদ্ধ বয়সে দ্বিতীয় বিয়ে করায় বাবাকে কুপিয়ে হত্যা করেছে ২ ছেলে। নিহতের নাম তোতা মিয়া (৬৫)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সিলেটের গোলাপগঞ্জে। হত্যার পর পালিয়েছে অভিযুক্ত ২ ছেলে।
২ জুলাই শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগণা বাজারে এ ঘটনা ঘটেছে। নিহত তোতা মিয়া বাঘা কান্দিগাঁও গ্রামের মৃত বতাই মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা বলেছে, শুক্রবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে পরগণা বাজারে দাঁড়িয়ে ছিল তোতা মিয়া। হঠাৎ তোতা মিয়ার ২ ছেলে রাজিব আহমদ ও তানিম আহমদসহ অজ্ঞাত ৪-৫ জন তোতা মিয়াকে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।
প্রতিবেশীরা আরও জানিয়েছে, সম্প্রতি তোতা মিয়া প্রথম স্ত্রীকে তালাক দিয়েছে। এরপর দ্বিতীয় বিয়ে করেছে। এনিয়ে ছেলেদের সঙ্গে বিরোধ দেখা দেয়। এছাড়া তোতা মিয়ার জমিজমা ভাগভাটোয়ারা নিয়েও ছেলেদের সঙ্গে বিরোধ চলছিল।
গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেছেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

(ঊষার আলো- এম.এইচ)