UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৩টি ভূতের সিনেমা দেখলেই মিলবে ১৩০০ ডলার!

usharalodesk
সেপ্টেম্বর ১৯, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যারা ভৌতিক সিনেমা উপভোগ করেন, তাদের জন্য আছে এক সুখবর।

জানা যায়, ১০ দিনের মধ্যে ১৩টি ভয়ংকর ভূতের চলচ্চিত্র দেখতে পারলেই এক হাজার ৩০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ১১ হাজার টাকার বেশি) দেবে মার্কিন প্রতিষ্ঠান ‘ফিনান্স বাজ’। প্রতিযোগীকে আগামী ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত ১৩টি ভূতের ছবি দেখতে হবে।

সিমেনাগুলো হচ্ছে হ্যালোউইন (২০১৮), দ্য পার্জ, শ, আ কোয়ায়েট প্যালেস, ইনসিডিয়াস, আ কোয়ায়েট প্যালেস পার্ট ২, অ্যামিটিভাইল হরর, দ্য ব্লেয়ার উইচ প্রজেক্ট, ক্যান্ডিম্যান, গেট আউট, সিনিস্টার, প্যারানর্মাল অ্যাক্টিভিটি ও অ্যানাবেল।

আগামী ৩১ অক্টোবর হ্যালোইন। আর সেই উপলক্ষ্যে বিশেষ এ অফার দেওয়া হচ্ছে এমনটিই জানিয়েছে ফিনান্স বাজের পক্ষ থেকে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ১৮ বছরের বেশি বয়স ও অবশ্যই যুক্তরাষ্ট্রের বাসিন্দা হতে হবে। প্রতিযোগীদের চলচ্চিত্র দেখার জন্য যা খরচ হবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে তাও দিয়ে দেওয়া হবে।

জানা যায়, এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হলে আগামী ২৬ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আর সমস্ত আবেদনপত্র থেকে যাদের বাছাই করা হবে তাদের ১ অক্টোবরের মধ্যে জানিয়ে দেওয়া হবে। ৪ অক্টোবরের মধ্যেই পাঠিয়ে দেওয়া হবে একটি ফিটবিট। এবং সেই ফিটবিটের মাধ্যমে হার্ট রেট মাপা হবে। তার মাধ্যমে জয়ী প্রতিযোগীকে বেছে নেওয়া হবে। আর যিনি জিতবেন, তাকে মেইলের মাধ্যমে জয়ের খবর জানিয়ে দেওয়া হবে।

(ঊষার আলো-এফএসপি)