UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় আগুনে পুড়ল ১২ ঘর

usharalodesk
মার্চ ১৬, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সাভারের আশুলিয়ায় গ্যাসের চুলা থেকে টিনসেড বাড়িতে আগুন লেগে প্রায় ১২ টি ঘর পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যায় দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকার স্বপ্ন বিলাশ নামের একটি হাউজিংয়ের ভেতর দুইটি টিনসেড বাড়িতে এ আগুনের সূত্রপাত হয়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, নিরিবিলি স্বপ্ন বিলাসে এক বাড়িতে আগুন লাগার খবর পেয়ে আমাদের স্টেশন থেকে তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। অপর দিক থেকে ধামরাই ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আসে৷ সম্মিলিত চেষ্টায় প্রায় এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনের ক্ষয়ক্ষতি ও সূত্রপাত ধামরাই ফায়ার স্ট্যাশন বলতে পারবে।

এ বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, প্রাথমিকভাবে দেখেছি সেখানে দু’টি টিনসেড ঘর ছিল। দেখতে শ্রমিক কলোনির মতো। একটি টিন সেডে ৭ থেকে ৮টি ঘর ছিল। সেই সেডের সব ঘর পুড়ে গেছে। অপর আরেকটি সেডের প্রায় চারটি ঘর পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতে খবর পাওয়া যায়নি।

ঊষার আলো-এসএ