UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন….এমপি বাবু

pial
জানুয়ারি ৮, ২০২৩ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু বলেছেন, সরকারের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে বলেই দেশের উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে এবং শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবে ততদিন কোন ষড়যন্ত্রই এদেশের উন্নয়ন ও অগ্রগতিকে কেউ বাঁধাগ্রস্থ করতে পারবে না।

সরকারের ধারাবাহিকতা না থাকলে উন্নয়ন ও অগ্রগতি পিছিয়ে যাওয়ার সম্ভবনা থাকে উল্লেখ করে আগামী নির্বাচনেও সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের প্রতি আহ্বান জানান এমপি বাবু। তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিষ্ঠার শুরু থেকেই গণতন্ত্র ও জনগণের মুক্তির জন্য কাজ করে আসছে। যারা গণতন্ত্রে বিশ্বাসী নয় তারাই ভিন্ন পন্থায় ক্ষমতায় আসার জন্য আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার ও ষড়যন্ত্র করছে।

তিনি জামায়াত-বিএনপি’র ষড়যন্ত্র রুখে দিতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। এমপি বাবু আরো বলেন, তীব্র শীতে যাতে দেশের কোন মানুষের দুর্ভোগ না হয় এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সারাদেশে শীতবস্ত্র বিতরণ করছে। দুস্থ ও অসহায় মানুষ তীব্র এই শীতে যাতে কষ্ট না পায় এ জন্য সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা, প্রতিষ্ঠান ও দলীয় নেতাকর্মীদের আর্তমানবতার সেবায় এগিয়ে আসার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। তিনি রোববার সকালে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এমপি শেখ হেলাল এর সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত শীতবস্ত্র, দলীয় নেতাকর্মী, দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু’র সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সমীরণ সাধু, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহমান মুক্ত, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, আওয়ামী লীগনেতা নির্মল অধিকারী, জিএম ইকরামুল ইসলাম, বিভূতি ভূষণ সানা, আরশাদ আলী বিশ্বাস, হেমেশ চন্দ্র মন্ডল, নির্মল ঢালী, মঙ্গল চন্দ্র মন্ডল, এসএম শাহবুদ্দীন শাহীন, শেখ গোলাম রব্বানী, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, নির্মল চন্দ্র বৈদ্য, বিমল চন্দ্র পাল, যুবলীগনেতা শেখ শহিদ হোসেন বাবুল, সায়েদ আলী মোড়ল কালাই, আকরামুল ইসলাম, এমএম আজিজুল হাকিম, জগদীশ চন্দ্র রায়, বিমল চন্দ্র সরকার, মিজানুর রহমান, কে ডি বাবু, রমজান আলী সরদার, শেখ জুলি, নাজমা কামাল, রাধিকা গোলদার, রাবেয়া বেগম, ফাতেমা তুজ জোহরা রুপা, কাজী জাহাঙ্গীর হোসেন, দীপংকর মন্ডল, শেখ রাজু আহমেদ, গৌতম মন্ডল, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি ও অহিদুজ্জামান।

(ঊষার আলো-এফএসপি)