UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

usharalodesk
মে ৯, ২০২৪ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : উপজেলা পরিষদ নির্বাচন বর্জনে সারা দেশে গণসংযোগ ও লিফলেট বিতরণ করছে বিএনপি। এরই অংশ হিসেবে বুধবার আড়াইহাজার ঢাকা সিলেট মহাসড়ক থেকে শুরু করে রসুলপুর বাজার পর্যন্ত লিফলেট বিতরণ করে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহঅর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন জনগণকে উপজেলা নির্বাচন বয়কট করার আহ্বান জানিয়ে বলেন, ৭ জানুয়ারির ডামি জাতীয় নির্বাচনের মতো আরেকটি ডামি উপজেলা নির্বাচন করছে সরকার। এটি জনগণের সঙ্গে প্রতারণা ও ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, ডামি উপজেলা নির্বাচনের সঙ্গে জনগণ নেই। আওয়ামী নেতাদের কথায় উপজেলার প্রথম ধাপের নির্বাচনে জনগণ সাড়া দেয়নি। বিএনপির ডাকে সাড়া দিয়ে জনগণ নির্বাচন বর্জন করেছে। অবৈধ সরকারের প্রতারণার ফাঁদে তারা পা দেয়নি।  বাকি ধাপের নির্বাচনও দেশের জনগণ বর্জন করবে।

এ সময় উপস্থিত ছিলেন- আড়াইহাজার থানা বিএনপির যুগ্ম সম্পাদক মহিউদ্দিন শামীম, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকো, বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের মো. শাহেদুর, মাওলানা নাসির, মো. কবীর মেম্বার, হানিফ, ইসমাইল,  শাহআলম, মো. শাজাহান, সোহেল, আশরাফুল, হেলাল, হাসান আলী প্রমুখ।

ঊষার আলো-এসএ