UsharAlo logo
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

এটুআইয়ের ১৪ কর্মকর্তাকে দায়িত্ব পালনে বিরত থাকার নির্দেশ

ঊষার আলো ডেস্ক
আগস্ট ২০, ২০২৪ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাস্তবায়নাধীন ‘এসপায়ার টু ইনোভেট’ (এটুআই) প্রোগ্রামে কর্মরত ১৪ জন কর্মকর্তাকে দাপ্তরিক দায়িত্ব পালন থেকে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত কার্যক্রম চলমান থাকায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ থেকে এই নির্দেশনা জারি করা হয়।জানা গেছে, এটুআই প্রোগ্রামের যে ১৪ জন কর্মকর্তা ও কনসালটেন্ট দায়িত্ব পালন করতে পারবেন না।

তারা হলেন, পলিসি অ্যাডভাইজার আনির চৌধুরী, ই-গভর্নমেন্ট অ্যানালিস্ট মো. ফরহাদ জাহিদ শেখ, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট মো. মাজেদুল ইসলাম, এইচডি মিডিয়ার প্রজেক্ট অ্যানালিস্ট পূরবী মতিন, টেকনোলজি অ্যানালিস্ট মো. হাফিজুর রহমান, ক্যাপাসিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট মানিক মাহমুদ, রিসোর্স মবিলাইজেশন স্পেশালিস্ট মো. নাসের মিয়া, ডিএফএস স্পেশালিস্ট মো. তহুরুল হাসান,

সলিউশন আর্কিটেকচার স্পেশালিস্ট রেজওয়ানুল হক জামী, এসপিএসের সিনিয়র কনসালটেন্ট এইচ এম আসাদ-উজ্জামান, ই- নথি ইমপ্লিমেন্টেশন এক্সপার্ট এটিএম আল ফাত্তাহ, সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার তানভীর কাদের ইমন, অ্যাডমিনের কনসালটেন্ট মো. ওমর ফারুক ও প্রকিউরমেন্টের সিনিয়র কনসালটেন্ট মো. সালাউদ্দিন।