UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় টিকা প্রদান বন্ধে ভোগান্তিতে মানুষ

usharalodesk
এপ্রিল ১৬, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ায় কোন প্রকার নোটিশ ছাড়াই নির্ধারিত দিনে কোভিড-১৯ টিকা কার্যক্রম বন্ধ রেখেছেন কর্তৃপক্ষ। ফলে শুক্রবার (১৬ এপ্রিল) টিকা নিতে এসে ভোগান্তিতে পড়েছে শত শত মানুষ।
১৬ এপ্রিল নির্ধারিত দিনের টিকা নিতে কুষ্টিয়া কল কাকলী মাধ্যমিক বিদ্যালয়ে আসে শহর ও শহরতলীর বাসিন্দারা, সেখানে উপস্থিত হয়ে তারা জানতে পারে আজকের নির্ধারিত টিকা দেয়া কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। ১৬ তারিখের পরিবর্তে টিকা দেয়া হবে ১৭ তারিখে।
কোন প্রকার নোটিশ ছাড়াই কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে টিকা নিতে আসা মানুষজন বাসায় ফিরলেন হতাশ হয়ে। এদের সকলেরই টিকা কার্ড অনুযায়ী টিকা নেয়ার দিন ছিল ১৬ এপ্রিল। দেশের এই মহামারীর সময়ে কুষ্টিয়ার স্বাস্থ্য বিভাগের দায়িত্বহীন আচরণে হতাশ হয়ে ফিরে গেছেন সবাই। লক ডাউন থাকায় দূর দূরান্ত থেকে আসা মানুষের ভোগান্তি হয়েছে আরো বেশী।
এ বিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ আসাদ উজ জামান মুন্সীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, শুক্রবার বলে টিকা দেয়া বন্ধ আছে। আজকের নির্ধারিত দিনের টিকা আগামীকাল দেয়া হবে।
তবে বন্ধের নোটিশটি কেন দেয়া হলো না এ প্রশ্নটি তিনি এড়িয়ে গেছেন। সরকার জনসমাগম এড়াতে কঠোর লকডাউন দিয়েছে। এসময়ে কুষ্টিয়ার স্বাস্থ্য বিভাগ দুদিনের টিকা একদিনে দেয়ার সিদ্ধান্ত কতটুকু যৌক্তিক এনিয়ে জনমনে প্রশ্ন রয়েছে।

(ঊষার আলো-এমএনএস)