UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

usharalodesk
মে ১৫, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কুষ্টিয়ার খোকসায় আলাদা-আলাদা মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ ও আহত হয়েছে ৩ জন । আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী হাসপাতাল পাঠানো হলে সেখানে মারা গিয়েছে।
জানা যায়, শুক্রবার (১৪ মে) বেলা১১ টার সময় মো. শিপন (১৬) তার বন্ধুদের সাথে মোটরসাইকেল যোগে ঘুরতে যাবার সময় খোকসা থানাধীন সাতপাখিয়া দেওয়ান পাড়া পৌছালে বিপরিত দিক থেকে আসা পাখি ভ্যান (ব্যাটারি চালিত ভ্যান) এর সাথে ধাক্কা লেগে আহত হন। স্থানীয় লোকজন ও বন্ধুদের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে আহত শিপনকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।
আহত মো. শিপন উপজেলার নিচিন্তবাড়ীয়া গ্রামের মো.জাফরের ছেলে।
এছাড়া পৃথক আরও একটি মোটরসাইকেল দুর্ঘটনায় শ্রী মৃদুলকে রাজশাহী হাসপাতাল পাঠানো হলে সেখানে মারা যায়। মোটরসাইকেল আরোহী সুমন এবং ইমরান নামের দুইজন আহত হয়েছেন।
জানা যায়, শুক্রবার (১৪ মে) বিকাল ৫ টায় কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কে শহীদ বরকত ফিলিং স্টেশনের পাশে পথচারী শ্রী মৃদুল রাস্তা পার হবার সময় কুষ্টিয়াগামী মোটরসাইকেল আরোহী মো. ইমরান ও মো. সুমন ধাক্কা দিলে গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে শ্রী মৃদুলকে রেফার্ড করেন। পরে রাত সাড়ে ১১ টায় রাজশাহী হাসপাতালে মারা যায়। সুমন এবং ইমরান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
আরো জানা যায়, কুষ্টিয়াগামী মোটরসাইকেল আরোহীরা পাবনার খাসচর গ্রামের মো. মুন্নাফ মন্ডলের ছেলে মো. ইমরান (১৮) ও একই গ্রামের মো. রাজ্জাক সরদারের ছেলে মো. সুমন। অন্যদিকে পথচারী খোকসা থানাপাড়া এলাকার মৃত কুটিরশর ছেলে শ্রী মৃদুল (৬৫) মারা যায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, বেপরোয়া গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাগুলো ঘটেছে। গুরুতর আহত হওয়ায় একজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। আরো দুইজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং রাতেই একজনের মৃত্যুর খবর জানা যায়।

(ঊষার আলো-এমএনএস)