UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুয়েটের বিভিন্ন বিভাগ আকস্মিক পরিদর্শন করলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার

pial
অক্টোবর ১২, ২০২২ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর বিভিন্ন বিভাগ আকস্মিক পরিদর্শন করেছেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার।

১২ অক্টোবর সকাল ১০টায় নিউ একাডেমিক ভবনস্থ বিভিন্ন বিভাগ পরিদর্শনকালীন সময়ে তিনি শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে প্রশাসনিক, শিক্ষা ও তাদের বিভিন্ন অভাব-অভিযোগ সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

এসময় কুয়েট ভাইস-চ্যান্সেলর বিভিন্ন বিভাগের দাপ্তরিক কক্ষ, ল্যাবরেটরী, শ্রেণি কক্ষ, বিভাগীয় গ্রন্থাগার ইত্যাদি পরিদর্শন করেন এবং নির্ধারিত সময়সূচি অনুযায়ী ক্লাস অনুষ্ঠিত হওয়াসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। ভাইস-চ্যান্সেলর মহোদয়ের আকস্মিক পরিদর্শনে বিশ^বিদ্যালয়ের সংশ্লিষ্ট সকলের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এবং সকলেই এধরণের কার্যক্রম অব্যহত রাখার অনুরোধ জানান।

আকস্মিক পরিদর্শন বিষয়ে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার বলেন, “শিক্ষার্থীদের পাঠদান, বিভিন্ন সংকট এবং সার্বিক অবস্থা দেখতে এবং বিভাগীয় শিক্ষক, কর্মকর্তাদের সাথে মতবিনিময় করতে পরিদর্শনে এসেছি। একই স্থানে সবার সাথে কথা বলতে পারছি”। তিনি আরও বলেন, “আমাদের মেধাবী শিক্ষকমন্ডলী শিক্ষার্থীদের বিষয়ে খুবই আন্তরিক। সাথে সাথে তাদেরকে আমাদের স্বল্প সম্পদের সব্বোর্চ ব্যবহার নিশ্চিত করার ব্যবস্থা গ্রহণ করতে হবে”।

(ঊষার আলো-এফএসপি)