UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কেইউজে’র সদস্য নিউটনের মায়ের ইন্তেকাল

usharalodesk
জুন ৭, ২০২১ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সদস্য শেখ আমিনুর রহমান নিউটন এর মা কামরুন নাহার (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার (৭ জুন) দুপুর ১২টার দিকে নিরালাস্থ নিজস্ব বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিন পুত্র, তিন কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ আছর সোনাডাঙ্গা সবুজবাগ জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কেইউজে’র নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন, ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও মহেন্দ্রনাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

(ঊষার আলো-এমএনএস)