UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কেসিসি নির্বাচন : প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন সিইসি

usharalodesk
মে ২৫, ২০২৩ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষ্যে আগামী ২৯ মে খুলনায় আসছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। তিনি আগামী ৩০ মে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, প্রধান নির্বাচন কমিশনার আব্দুল আওয়াল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা ছাড়াও নির্বাচন কর্মকর্তা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় করবেন।

তার সফর সূচি অনুযায়ী, আগামী ৩০ মে সকাল সাড়ে ১০টায় খুলনা জেলা শিল্পকলা একাডেমিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। তিনি এদিন বিকাল সাড়ে ৩টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে সংশ্লিষ্ট কর্মকর্তা, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

এছাড়া ৩১ মে সকাল ১০টায় খুলনা সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে ভোটগ্রহণ কর্মকর্তাদের ব্রিফিংয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন তিনি।এসব অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল আহসান হাবিব খান (অব:) ও নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব জাহাঙ্গীর আলম।

ঊষার আলো-এসএ