UsharAlo logo
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

কোটা আন্দোলনে সমর্থন দেওয়ায় আ.লীগ নেতাকে অব্যাহতি

usharalodesk
জুলাই ১৮, ২০২৪ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : দেশজুড়ে চলমান কোটা সংস্কার আন্দোলনে সমর্থন দিয়ে বিপাকে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন মিরাজ। সামাজিক যোগাযোগমাধ্যমে আন্দোলনের সমর্থনে পোস্ট দেওয়ায় তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকরামুজ্জামান ফরহাদ তাকে অব্যাহতির নোটিশ দেন। উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক পদধারী মিরাজ আগামী সাত দিনের মধ্যে নোটিশের যৌক্তিক জবাব না দিতে পারলে চূড়ান্তভাবে বহিষ্কার হতে পারেন।

জানা গেছে, গত ১৫ ও ১৬ জুলাই কোটা সংস্কার আন্দোলনে সমর্থন জানিয়ে নিজের ফেসবুক ওয়ালে দুটি পোস্ট করেন আওয়ামী লীগ নেতা মিরাজ।

অব্যাহতি পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে এই নেতা বলেন, ’আমি আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। বঙ্গবন্ধু সারা জীবন বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন করে গেছেন। তাই যৌক্তিক দাবির সঙ্গে আমি একমত পোষণ করেছি। এ কারণে আমাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

 অব্যাহতির বিষয়ে জানতে চাইলে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকরামুজ্জামান ফরহাদ বলেন, ‘উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।’

ঊষার আলো-এসএ