UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলিকে নিয়ে চিন্তা নেই রোহিতের

usharalodesk
ফেব্রুয়ারি ১৩, ২০২২ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীাড়া ডেস্ক : শেষ ম্যাচে সাজঘরে ফিরেছেন শূন্য রানে। আগের দুই ম্যাচে করেছেন ৮ ও ১৮ রান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এমন একটা সিরিজের পর স্বাভাবিকভাবেই চিন্তায় বিরাট কোহলির ফর্ম। তিন ওয়ানডের কোনোটিতেই ভালো কিছু করতে পারেননি সাবেক এই অধিনায়ক।

২০১৯ সালের নভেম্বরের পর ওয়ানডেতে তার নেই কোনো সেঞ্চুরিও। সমালোচকদের তিরে তাই স্বাভাবিকভাবেই বিদ্ধ হচ্ছেন কোহলি। কেউ কেউ তো দল থেকে বাদ দেওয়ার কথাও বলছেন! তবে কোহলির ফর্ম নিয়ে চিন্তিত নন, স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

কোহলির আত্মবিশ্বাসের ঘাটতি আছে কি না এমন প্রশ্নের জবাবে রোহিত বলেন, ‘কোহলিকেও আরও আত্মবিশ্বাসী করে তুলতে হবে? তা হলে আমাদের দলে আত্মবিশ্বাসী ক্রিকেটারটি কে?’

তিন ফরম্যাট মিলিয়েই দুই বছরের বেশি সময় সেঞ্চুরি পাচ্ছেন না কোহলি। এর মধ্যে দলের নেতৃত্ব নিয়ে বেশ বিতর্কও হয়েছে। এখন তিনি শুধুই ক্রিকেটার। কোহলির সেঞ্চুরি নিয়ে চারপাশে নানা কথা উঠলেও এটা নিয়ে ভাবছেন না রোহিত। জানিয়েছেন, ঠিক আছেন কোহলি।

তিনি বলেন, ‘জানি অনেক দিন কোহলি সেঞ্চুরি পায়নি। কিন্তু ফিফটি তো করেছে। দক্ষিণ আফ্রিকায় তিনটি ম্যাচের দুটিতে হাফ সেঞ্চুরি পেয়েছে। কোহলির মতো ব্যাটারের আরও আত্মবিশ্বাসী হওয়ার দরকার পড়ে না। ও একদম ঠিক আছে। টিম ম্যানেজমেন্টও ওর ছন্দ নিয়ে উদ্বিগ্ন নয়।’

ঊষার আলো-এসএ