UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন নেতাকর্মীরা

usharalodesk
জানুয়ারি ২৯, ২০২৩ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে এক ধরনের আমেজ তৈরি হয়েছে। রোববার (২৯ জানুয়ারি) সকাল থেকে রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে মিছিল নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন নেতাকর্মীরা।

কানায় কানায় পূর্ণ হয়ে উঠছে রাজশাহীর মাদরাসা মাঠ। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ৫ বছর পর আজ রোববার বিকেলে রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে দলীয় জনসভায় বক্তব্য দেবেন।

নাটোর থেকে ট্রেনে আসা সাজ্জাদ হোসেন নামের ইউনিয়ন আওয়ামী লীগের একজন নেতা জানান, আমার এলাকা থেকে অনেকেই রাজশাহীতে এসেছেন। আমরা একসঙ্গে ৯ জন এসেছি। খুব সকালে খাওয়া দাওয়া করে রওনা দিয়েছি। রাজশাহীতে গিয়ে জনসভায় প্রধানমন্ত্রীর কথা শুনব। আর রাজশাহী ঘুরে দেখব।

সকাল থেকেই মিছিল নিয়ে জনসভাস্থলে যাচ্ছেন নেতাকর্মীরা, দিচ্ছেন স্লোগান। হাতে রয়েছে পোস্টার ও ব্যানার। জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহীর উন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণার পাশাপাশি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিজয়ী করার জন্য জনগণের কাছে ভোট চাইবেন। একই সঙ্গে ৩২টি উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

রাজশাহী সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মনি মিয়া জানান, রাজশাহীবাসী আজ সফল। রাজশাহীর মানুষের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলতে আসছেন। শেখ হাসিনা আজ আমাদের রাস্তাঘাট, ফ্লাইওভার, শিশু হাসপাতালসহ অনেক কিছু দিয়ে যাবেন। এটা আমাদের সৌভাগ্য।

ঊষার আলো-এসএ