UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খালিশপুরে শোক দিবসের প্যানা ছিড়লো দুর্বৃত্তরা : নিন্দার ঝড়

koushikkln
আগস্ট ১২, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : নগরীর খালিশপুর ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের অবস্থা এতটাই নাজুক যে, দূর্বৃত্ত ও মোস্তাক বাহিনী দ্বারা রাতের আধারে নয়াবাটি গোল পার্ক এলাকায় জাতীয় শোক দিবসের ব্যানারের করুণ অবস্থা । বৃহস্পতিবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা ছিড়েছে। উপর মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

ফেইজবুকে এমনই মন্তব্য লিখেছেন খালিশপুর থানা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী ডাঃ এ এস এম সায়েম মিয়া। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এ প্যানা সাধারণ প্যানা নয়। এটা জাতীয় শোক দিবসের প্যানা। এটা যারা ছিড়েছে তাদের ক্ষমা নেই। বিষয়টি তিনি থানার ওসি, থানা আ’লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জানিয়েছেন।

তিনি বলেন, চক্রটি প্যানা লাগানোর সময় আজেবাজে মন্তব্যৗ করেছিল। তারই ধারাবাহিকতায় তারা এ প্যানা কেটেছে। তিনি এর বিচার চান। শুধু তিনি একা নন, এ ন্যাক্কারজনক কাজের বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে বইছে নিন্দার ঝড়।

মনিরুজ্জামান মনির জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবি ছিড়ে ফেলা মানুষগুলো কখনো বাংলাদেশের ভালো চায় না। এরা স্বাধীনতার বিরোধী শক্তি যারা এখনো অবিরাম তাদের কাজ চালিয়ে যাচ্ছে দেশকে ধ্বংস করার জন্য উঠে পড়ে লেগেছে। দেশপ্রেমিক জনগণের উচিৎ এদেরকে চিহ্নিত করা।
জাহাঙ্গীর আলম জানান, বাংলাদেশ আওয়ামী লীগ একটানা ১২-১৩ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় কার এত দুঃসাহস যে বঙ্গবন্ধুর ছবি এখনো ছিঁড়ে ওই অঞ্চলে কি আওয়ামী লীগে নেতাকর্মী নেই অবিলম্বে দুষ্কৃতকারীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

মফিজুর রহমান বলেন, সত্যিকারের রাজনৈতিক আদর্শ থাকলে এমনটা হয় না। দোষী ব্যক্তির শাস্তি হওয়া উচিৎ। ইমরুল কাওসার বলেন, এইগুলো হাইব্রিড আওয়ামী লীগদের কাজ। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কাজী ইমরান জানান,এই কাজটা যারা করেছে তাদের অধঃপতন অনিবার্য।এভাবে অর্ধশত বঙ্গবন্ধু প্রেমিক এ ঘটনায় ফেইজবুকে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। ঘটনার পর এলাকায় সমালোচনার ঝড় বইছে।