UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবির ড্রয়িং এন্ড পেইন্টিং ডিসিপ্লিন প্রধানের স্ত্রীর ইন্তেকালে ভিসির শোক

usharalodesk
জুলাই ২৬, ২০২১ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং এন্ড পেইন্টিং ডিসিপ্লিন প্রধান মোহাম্মদ নজরুল ইসলামের স্ত্রী লিনা নাসরিন ২৫ জুলাই রোববার দিবাগত রাত ২টায় নগরীর একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তিনি শ্বাসকষ্টজনিত করোনার লক্ষণ নিয়ে ঐ হাসপাতালে ভর্তি হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪২ বছর। তিনি স্বামী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ যোহর নামাজে জানাজা শেষে তাকে তার গ্রামের বাড়ি ডুমুরিয়া উপজেলার হাসানপুর গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের ড্রয়িং এন্ড পেইন্টিং ডিসিপ্লিন প্রধান মোহাম্মদ নজরুল ইসলামের স্ত্রীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, চারুকলা স্কুলের ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

(ঊষার আলো-আরএম)