UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার ২ হাসপাতালে করোনায় আরও ১১ মৃত্যু

usharalodesk
জুলাই ১৭, ২০২১ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : গত ২৪ ঘণ্টায় খুলনার ২ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৭ জুলাই) এ বিষয়টি জানা গেছে। এর মধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে ৭ জন ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছে। খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় ৬ জন ও উপসর্গ নিয়ে ১ জনের জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন রয়েছেন ২শ জন। তার মধ্যে রেড জোনে ১৩৬ জন, ইয়োলো জোনে ২৪ জন এবং আইসিইউতে ২০ জন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৮ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯ জন।

খুলনার শহীদ আবু নাসের হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালের করোনা ইউনিটে কারও মৃত্যু হয়নি। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন ৪৪ জন। এর মধ্যে আইসিইউতে ১০ জন। গত ২৪ ঘণ্টায় এ হাসপাতালে ভর্তি হয়েছেন ১ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ জন।

খুলনা জেনারেল হাসপাতাল সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় এই হাসপাতালে কারও মৃত্যু হয়নি। এ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৫৬ জন। যাদের মধ্যে ২৪ জন পুরুষ এবং ৩২ জন মহিলা। এদিনে ভর্তি হয়েছেন ৯ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩ জন।

এদিকে, গাজী মেডিকেল হাসপাতালের সত্ত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হচ্ছে, নগরীর শেখপাড়ার মাহামুদা খানম (৫৯), দিঘলিয়ার সাহিদা বেগম (৫৫), নড়াইল লোহাগড়ার জোগিয়া গ্রামস্থ শেখ আবুল হোসেন (৮৫) এবং যশোর সদর এলাকার জাকির হোসেন (৫৭)। এ হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১০৩ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৯ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন।

(ঊষার আলো-আরএম)