UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় কর্মহীনদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত

usharalodesk
মে ১২, ২০২১ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনা বিভাগের চুয়াডাঙ্গা, মাগুরা ও মেহেরপুর জেলায় করোনায় কর্মহীন মানুষের মাঝে বুধবার (১২ মে)) নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মাগুরা জেলা প্রশাসনের নিজস্ব বরাদ্দ হতে দুই হাজার চারটি পরিবারের মাঝে পাঁচশত টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ভিজিএফ এর মাধ্যমে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চার হাজার দুইশত ৫০ জন উপকারভোগীর আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া দুইশত ৬৩ দু:স্থ পারিবারের মাঝে সাত কেজি করে চাল এবং এক কেজি করে ডাল বিতরণ করা হয়।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের উদ্যোগে তিনশত জন অসহায়, দু:স্থ নারী ও পরুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী হিসেবে ১০ কেজি চাল, এক কেজি মশুর ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, সয়াবিন তেল এক লিটার, এক কেজি চিনি এবং সেমাই এক প্যাকেট বিতরণ করা হয়। চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।
মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে এ পর্যন্ত ১০ হাজার ছয়শত ৫০ উপকারভোগী পরিবারের মাঝে ৪৭ লাখ ৯২ হাজার পাঁচশত টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া ভিজিএফ কর্মসূচির আওতায় এক লাখ ৪৫ হাজার উপকারভোগী পরিবারের মাঝে ৬৫ লাখ ২৫ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। এছাড়া ৩৩৩ কল এর মাধ্যমে ১৫টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

(ঊষার আলো-এমএনএস)