UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় কোভিড ভ্যাকসিনের ফ্রি রেজিষ্ট্রেশন সেবা দিচ্ছে ছাত্রদল

usharalodesk
জুলাই ২৯, ২০২১ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : খুলনায় কোভিড-১৯ ভ্যাকসিন নিতে আগ্রহীদের ফ্রি রেজিষ্ট্রেশন সেবা দিচ্ছে ছাত্রদল। বৃহস্পতিবার (২৯ জুলাই) থেকে আনুষ্ঠানিকভাবে কার্যক্রমের সূচনা হয়েছে। এ লক্ষ্যে কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে স্থাপিত হয়েছে রেজিষ্ট্রেশন বুথ। প্রতিদিন সকাল ১১টা থেকে ১ টা এবং বিকেল ৪টা থেকে ৭টা পর্যন্ত ফ্রি রেজিষ্ট্রেশন করা হবে। তবে কোভিড পরিস্থিতিতে নিরাপত্তার স্বার্থে অথবা শারীরিক সমস্যা বিবেচনায় কেউ বাসায় বসে রেজিষ্ট্রেশন করতে চাইলে স্বেচ্ছাসেবকরা বাসায় গিয়ে সেবা দেবেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় এবং খুলনার গণমানুষের নেতা আলহাজ রকিবুল ইসলাম বকুলের সহযোগিতায় মহানগর ও জেলা ছাত্রদল যৌথভাবে এই সেবা ক্যাম্প পরিচালনা করবে।

ফ্রি রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার দুপুর ১২ টায় কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। নগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপি নেতা শফিকুল আলম তুহিন। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজুল হাসান দুলু, মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারু ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদ।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি, মহানগর ছাত্রদল সদস্য সচিব মো: তাজিম বিশ্বাস, গাজী শহিদুল ইসলাম, মো: হাসান ফকির, সৈয়দ ইমরান, রিয়াজুল খান মুরাদ, রাকিবুল হাসান, ওহিদুজ্জামান খান, ফিরোজ আহমেদ, আলী আকবর, মাজহারুল ইসলাম রাসেল, আব্দুর রহিম বাদশা, সরদার মো: মহিম উল হক, ইউসুফ শেখ, রাজু আহমেদ, জাহিদুল ইসলাম, কাজী সালমান মেহেদী, রাসেল ফারুকী, ইসরাইল হোসেন জিসান, রনি মোড়ল, আল ফারাবী জামান, ইমরান সালেহ সিফাত, শেখ মারজান হুসাইন, সৈয়দ মোহাম্মদ মিজান, রিপন শিকদার, জামিউর রহমান অপূর্ব, রাকিবুল ইসলাম, তামিম খান, নাজের মাহমুদ নিবীড় প্রমুখ।
ছাত্রদলের কোভিড ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ক্যাম্পের সহায়তায় যারা বাসায় বসে রেজিষ্ট্রেশন করতে চান তারা ০১৭১৭১৯৬৪৭২ (রাসেল), ০১৬৮১৪৫৭৩৯৮ (মাহিম), ০১৯১৩২৬০৬৯৮ (ফিরোজ) ও ০১৯২৪৩৯৪৬৭৩ (জাফর) এই নাম্বারসমূহে যোগাযোগ করতে পারবেন।
(ঊষার আলো-আরএম)