UsharAlo logo
বুধবার, ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় প্রাথমিক বৃত্তি পরীক্ষা চলাকালে কেএমপির নিষেধাজ্ঞা

pial
ডিসেম্বর ২৯, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

তথ্যবিবরণী : আগামীকাল ৩০ ডিসেম্বর খুলনা মেট্রোপলিটন এলাকার সাতটি কেন্দ্রে ২০২২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষা চলাকালে খুলনা মেট্রোপলিটন পুলিশ অধ্যাদেশ, ১৯৮৫ এর ২৯ ও ৩০ ধারায় পুলিশ কমিশনারের ক্ষমতাবলে নিম্নলিখিত নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

পরীক্ষার দিন সকাল আটটা থেকে পরীক্ষা চলাকালীন কেন্দ্রের চতুর্দিকে ২০০ গজের মধ্যে পাঁচ বা তিতোধিক ব্যক্তি একত্রে ঘোরাফেরা ও মিছিল করতে পারবে না। পরীক্ষা কেন্দ্র এলাকায় কেউ কোন প্রকার অস্ত্র-শস্ত্র, ছুরি, লাঠি, বিস্ফোরক দ্রব্যাদি বা ঐ জাতীয় কোন পদার্থ বহন করতে পারবে না। এছাড়া পরীক্ষা কেন্দ্র এলাকায় কোন প্রকার লাউড স্পীকার বা ঐ জাতীয় কোন যন্ত্র দ্বারা উচ্চস্বরে শব্দ করা যাবে না।

এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবছর খুলনা মেট্রোপলিটন এলাকার পরীক্ষা কেন্দ্রগুলো হলো: খুলনার রূপসা সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেলওয়ে মাধ্যমিক বিদ্যালয়, সোনাডাঙ্গার সিএন্ডবি কলোনী আদর্শ (মডেল) সরকারি প্রাথমিক বিদ্যালয়, শেখপাড়া ওজোপাডিকো মাধ্যমিক বিদ্যালয়, খালিশপুরের নয়াবাটি হাজী শরীয়তুল্লাহ বিদ্যাপীঠ, দৌলতপুরের বীনাপানি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং খানজাহান আলী থানা এলাকার ফুলবাড়ি বি,কে, সরকারি প্রাথমিক বিদ্যালয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা স্বাক্ষরিত এক আদেশে এসকল তথ্য জানানো হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)